চট্টগ্রাম, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

অনলাইনে বাগদানের চার বছর পর বিয়ে করতে পাকিস্তান থেকে ভারতে তরুণী

প্রকাশ: ৭ জুলাই, ২০২২ ১:২৪ : অপরাহ্ণ

চার বছর আগে ২০১৮ সালে অনলাইনে বাগদান হয়েছিল তাদের। বিয়ে হওয়ার কথা ছিল ২০২০ সালে। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে যায়। অবশেষে চার বছর হতে যাচ্ছে এই বিয়ে।

নিজের বাগদত্তকে বিয়ে করতে পাকিস্তান থেকে ভারতে এসেছেন ওই তরুণী। সুমেইলা নামের ওই পাকিস্তানি তরুণীর তার দুঃসম্পর্কের আত্মীয় কমল কল্যাণকে বিয়ে বুধবার ভারতে প্রবেশ করেন। সুমেইলা লাহোরের বাসিন্দা।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, আত্তারির চেকপোস্ট দিয়ে নিজের আত্মীয়স্বজনদের নিয়ে প্রবেশ করেছেন সুমেইলা। এসময় তাদের অর্ভ্যথনা জানান জালান্দারের বাসিন্দা কমল কল্যাণ এবং তার পরিবারের সদস্যরা।

জানা গেছে, ২০১৮ সালে বাগদান হয়েছিল কমল ও সুমেইলার। ২০২০ সালে বিয়ে হওয়ার কথা ছিল তাদের। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে পিছিয়ে যায় তাদের বিয়ে।

সুমেইলা বলেন, আমার খুব দারুণ লাগছে। মনে হচ্ছে আমি আমার আপনজনদের সঙ্গেই আছি। কেউই আমার পর নন। তারা সবাই আমার আপন। তাকে পুত্রবধূ নয় বরং মেয়ে হিসেবেই সবাই গ্রহণ করেছে বলেও জানান সুমেইলা।

তিনি বলেন, আমার পরিবারই বিয়ে ঠিক করে। আমি তাদের কথা মেনে নিয়েছি। কাজিন হিসেবে আগে থেকেই আমাদের কথা হতো। মাঝে মাঝেই আমরা ভিডিও কলে কথা বলতাম।

Print Friendly and PDF