চট্টগ্রাম, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দোয়া ও ক্ষমা চাইলেন শামীম ওসমান

প্রকাশ: ২ জুলাই, ২০২২ ৪:৪৫ : অপরাহ্ণ

দোয়া ও ক্ষমা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান দোয়া ও ক্ষমা চেয়েছেন। শনিবার (২ জুলাই) সপরিবার হজে যাচ্ছেন তিনি। শুক্রবার (১ জুলাই) রাতে গণমাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় দেশবাসীর কাছে তিনি দোয়া ও ক্ষমা চেয়েছেন।

ভিডিও বার্তায় দেশবাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেছেন, আমি আগেও হজ করেছি। সপরিবারে হজে যাচ্ছি। আমি একজন মানুষ, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অপছন্দ করেন আমি সকলের কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি, আল্লাহর ওয়াস্তে আমাকে এবং আমার পরিবারকে ক্ষমা করে দিবেন। আমার জন্য বেশি বেশি দোয় করবেন যেন, সহিহ ভাবে হজ করে আল্লাহকে খুশি করতে পারি। পুরো পৃথিবীর মুমিনদের জন্য দোয় করতে পারি, বিশেষ করে আমার নারায়ণগঞ্জবাসীর জন্য মন-প্রাণ ভরে দোয়া করতে পারি। আল্লাহ রাব্বুল আলামিন যেন আমাকে কবুল করে নেয়। হজ থেকে ফিরে যেন আল্লাহর সৃষ্টির জন্য কাজ করতে পারি। আমি শয়তানও না, ফেরেশতাও না। আমি মানুষ, স্বাভাবিক ভাবেই আমার ভুল হতে পারে। তাই আমাকে ক্ষমা করে দিবেন। আমি আবারও আপনাদের কাছে ক্ষমা চাই।

শামীম ওসমান আরও বলেন, আমি কোনো রাজনৈতিক কারণে এই কথা বলছিনা। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত আল্লাহওয়ালা মানুষ আমি জীবনে খুব কম দেখেছি। উনি আমাদের আগামী প্রজন্মদের জন্য সম্পদ। আমি যদি বেঁচে নাও থাকি আপনারা উনার জন্য দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন তাকে ও তার পরিবারকে হায়াতে তৈয়বা দান করেন। উনি যেই স্বপ্ন দেখেছেন, তার পিতার অসম্পূর্ণ স্বপ্ন, বাংলাদেশের মানুষ যেন মাথা উঁচু করে বেঁচে থাকতে পারে, এই দেশে যেন কোনো গরীব মানুষ গরীব না থাকে, সবার পেটে যেন ভাত থাকে, মাথার উপর যেন ছাদ থাকে। আল্লাহ যেন তার এই স্বপ্ন পূরণ করেন। এই দেশের মানুষের জন্য সেই স্বপ্ন যেন বাস্তবায়ন করতে পারেন। যদি হজ্ব শেষে বেঁচে ফিরি তবে আবারও দেখা হবে ইনশাল্লাহ।

Print Friendly and PDF