চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ সেই ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

প্রকাশ: ২৭ জুন, ২০২২ ৫:৫৩ : অপরাহ্ণ

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে  ঢাকা যাওয়ার পথে মাওয়া ঘাটের আগে  ট্রলার ডুবিতে নিখোঁজ তামিম (২৪) এর মরদেহ তিনদিন পরে শরীয়তপুর এর চিডার চর থেকে উদ্ধার করা হয়।

সোমবার (২৭ জুন) সকালে স্থানীয়রা মরদেহ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ এর আওতায় দিয়ে দেয়। পরে খবর পেয়ে  নিখোঁজ তামিমের মরদেহ নিশ্চিত করেন চরফ্যাশন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ।

এদিকে তামিমের মরদেহ পাওয়ার খবরে তার গ্রামের বাড়ি চরফ্যাশন পৌর সভার ৪নং ওয়ার্ডে শোকের মাতম বইছে। তামিমের বাবা অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের একমাত্র ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছে। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে বাড়িতে বাবা-মা আত্মীয়দের আহাজারি কোনভাবেই থামছে না।

তামিম চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

গত শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা নদীর কাঁঠালবাড়ি ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এসময় ওই ট্রলারে থাকা ২২ জন যাত্রীর মধ্যে ২১ জন যাত্রী পদ্মায় ভাসতে থাকে।  তখন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর একটি  স্পিডবোটে ২১ জন উদ্ধার করেন। কিন্তু নিখোঁজ থাকেন তামিম। সাতার না জানার কারণে পদ্মায় ভেসে যায়।

Print Friendly and PDF