চট্টগ্রাম, শনিবার, ১৩ আগস্ট ২০২২ , ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রীর অত্যাচার সইতে না পেরে আত্মহত্যা স্বামীর

প্রকাশ: ২৬ জুন, ২০২২ ৫:৩৪ : অপরাহ্ণ

সাধারণত স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যার খবর বেশিভাগ ক্ষেত্রে দেখা যায়। তবে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান কালনার মন্তেশ্বর থানা এলাকার উত্তর পাড়া গ্রামে ঘটল উল্টো এক ঘটনা। সেখানে শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন নানু পোড়েল নামে এক ব্যক্তি।

এরই মধ্যে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হসপিটালে পাঠিয়েছে মন্তেশ্বর থানার পুলিশ।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বছর ১৫ আগে কালনার মন্তেশ্বর এলাকার নানু পোড়েলের সঙ্গে বিয়ে হয় কাটোয়ার শিখা পোড়েলের। তাদের সংসার ঠিকঠাক চলছিল। এত বছরের বিবাহিত জীবনে তাদের এক কন্যা ও আর একটি পুত্র সন্তান রয়েছে। ছোটখাটো বিষয় নিয়ে সংসারে অশান্তি চলতেই থাকে। আর পাঁচটা পরিবারের মতো পোড়েল পরিবারেও তাই হতো।

তবে গতবছর পাড়ার একটি ছেলের হাত ধরে পালিয়ে যায় শিখা।  নানু পোড়েল স্ত্রী ও সন্তানকে এতটাই ভালোবাসতো যে সব কিছু মেনেই আবার স্ত্রীকে নিয়ে সংসার শুরু করে।

অভিযোগ এই ঘটনার পর থেকেই স্বামীর ওপর চলতে থেকে অত্যাচার। কখনো স্বামীকে মারধর, তো কখনো তার মাকে মারধর করত শিখা। গত তিনদিন আগেই ফের এমন ঘটনা ঘটলে সেই অপমান সহ্য করতে না পেরে মন্তেশ্বর গ্ৰামের উত্তরপাড়া এলাকার পুকুরপাড়ের একটি বটগাছ থেকে নানুর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।

Print Friendly and PDF