চট্টগ্রাম, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

প্রকাশ: ২৫ জুন, ২০২২ ১১:১৫ : পূর্বাহ্ণ

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২৫ জুন) বহুমুখী পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বক্তব্য প্রধান করছেন।

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে দেশ-বিদেশি প্রায় হাজার খানের অতিথি এ অনুষ্ঠানে যোগ দিয়েছেন। এছাড়া পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে স্মৃতির অংশ হিসেবে হাজার হাজার মানুষ পদ্মার দুই পাড়ে ভীড় করেছেন।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাহারি রঙে-ঢঙে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলে আসছেন মানুষ। কারও হাতে থাকছে ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড। অনেকে বিভিন্ন রঙের টি–শার্ট পরে বহুমুখী পদ্মা সেতুর দুই পারের সমাবেশস্থলে আসছেন। ঐতিহাসিক ক্ষণটি স্মরণীয় করে রাখতে নববধূর সাজে সাজানো হয়েছে দুই পাড়।

সেই মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। ইতোমধ্যে লাখো মানুষের সমাবেশ ঘটেছে মাওয়া ও জাজিরা প্রান্তে। মানুষের পদচারণায় মুখর হয়ে উঠেছে প্রধানমন্ত্রীর জনসভাস্থল।

দূর-দূরান্ত থেকে বাস-ট্রাক, মোটরসাইকেলযোগে আসছেন তারা। অনেকে পায়ে হেঁটে নানা রঙ-বেরঙের সাজেগুজে আসছেন সভাস্থলে।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সমাবেশস্থলে পুলিশের পাশাপাশি কাজ করছে সেনাবাহিনী, স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসফ)সহ অন্যান্য বাহিনীর সদস্যরা।

Print Friendly and PDF