চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষায় মোনেট

প্রকাশ: ১৯ জুন, ২০২২ ১২:২৩ : অপরাহ্ণ

ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষায় মনেট

১১ বার বিয়ে করে ভালবাসার জন্যে ১২তম বিয়ের প্রতীক্ষায় রয়েছে মোনেট ডায়াস। কোনও কল্পকাহিনী বা সিনেমার চিত্রনাট্য নয়। মার্কিন টিভি চ্যানেল টিএলসি-তে প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘অ্যাডিক্টেড টু ম্যারেজ’ অর্থাৎ ‘বিয়েতে আসক্ত’- এ মঙ্গলবার একটি প্রিমিয়ার প্রকাশিত হয় যেখানে মোনেট নিজের বারবার প্রেমে পড়ার কাহিনী জানিয়েছেন।

রিয়েলিটি শো ‘অ্যাডিক্টেড টু ম্যারেজ’-এর বরাতে সংবাদমাধ্যম ইনসাইডারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, শোয়ে নিজের এই বহুবিবাহের কথা বলতে গিয়ে মোনেট জানান, প্রথমবার তিনি প্রেমে পড়েছিলেন স্কুলজীবনে। স্কুলের বন্ধুর সঙ্গে বেশিদিন বিয়ে টেকেনি।

কিন্তু হার মানেননি তিনি। আবারও প্রেমে পড়েন। দ্বিতীয় স্বামীকে মোনেট দু’বার বিয়ে করেন। চতুর্থ স্বামীর সঙ্গে তাঁদের সন্তানদেরও আপন করে নিয়েছিলেন। কিন্তু তাতেও সেই বিয়ে টেকেনি।

পঞ্চম স্বামীকে নিজের জীবনের একমাত্র প্রেম হিসেবে ব্যাখ্যা করেছেন মোনেট। কিন্তু প্রেম আর বিয়ে তো এক নয়। তাই সে বিয়ে ভেঙে যায়। ষষ্ঠ স্বামীর সঙ্গেও দু’বার বিয়ে করেন মোনেট।

৫২ বছরের মহিলার নবম স্বামী খুব একটা ভাল মানুষ ছিলেন না। দশম স্বামীর সঙ্গে ভাল বন্ধুত্ব থাকলেও এগারতম স্বামীর বিষয়ে কোনও কথাই বলতে চান না মার্কিন এই নাগরিক। কিন্তু এতগুলো বিয়ের পরও হাল ছাড়তে রাজি নন তিনি। ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষায় মোনেট। সম্ভাব্য পাত্র পেয়েও গিয়েছেন তিনি।

মোনেট ইনসাইডারকে বলেছেন, তিনি তার ১১টি বিয়ে থেকে পুরুষদের সম্পর্কে খুব বেশি কিছু শিখেননি, তবে তিনি নিজের সম্পর্কে অনেক কিছু শিখেছেন।

জন নামের এক ব্যক্তির সঙ্গে আপাতত প্রেম করছেন। তবে বিয়ে? তা শুধু সময়ের অপেক্ষা।

Print Friendly and PDF