চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের করার কথা বলে আসলেন না প্রেমিক, মামলা ঠুকে দিলেন প্রেমিকা

প্রকাশ: ১৯ জুন, ২০২২ ১২:২৭ : অপরাহ্ণ

বিয়ের জন্য সব আয়োজন সম্পন্ন। পরিবারের সদস্যদের নিয়ে প্রেমিকা ছুটলেন রেজিস্টার অফিসে বিয়ের বাকি কাজ সম্পন্ন করার জন্য। তিন বছরের প্রেমকে পূর্ণতা দিতে তার আনন্দের আর শেষ নেই। কিন্তু রেজিস্টার অফিসে গিয়ে বাজ পড়ল প্রেমিকার মাথায়। কথা দিয়ে কথা রাখলেন না প্রেমিক। রাগে ক্ষোভে তার নামে মামলা ঠুকে দিলেন। ভারতের জগৎশিংপুরে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

গত শুক্রবার তাদের রেজিস্টার অফিসে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু প্রেমিক বিজয় শংকর দাস তার সঙ্গে বাটপারি করেছে। বিয়ের দিন সে আর রেজিস্টার অফিসে উপস্থিত হয়নি।

এতে আইপিএস সেকশন ৪২০ ধারায় প্রেমিকের নামে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ইন্সপেক্টর ইনচার্জ প্রভাষ সাহু।

গত ১৭ মে এই দুই প্রেমিক-প্রেমিকা বিয়ের জন্য রেজিস্টার অফিসে আবেদন করেন। এরপর ৩০ দিন পর তাদের বিয়ের দিন ধার্য করা হয়। এরই প্রেক্ষিতে পরিবারের লোকজন নিয়ে প্রেমিকা রেজিস্টার অফিসে পৌঁছালেও আসেনি প্রেমিক।

এ বিষয়ে প্রেমিক বিজয় শংকর দাস বলেন, তার সঙ্গে বিয়ে হবে এ বিষয়টি আমি অস্বীকার করছি না। কিন্তু আমি মনে করেছি ৬০ দিন পর আমাদের বিয়ে হবে। বিষয়টি নিয়ে আলোচনা করতে আমি ভুলে গেছি।

তবে প্রেমিকের এ কথা অস্বীকার করে ওই নারী বলেন, বিজয় শংকর মিথ্যা বলছে, নির্ধারিত সময়ে আমাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার ভাই এবং পরিবারের অন্য সদস্যরা আমাকের হুমকি দেয়। সে আমার সঙ্গে দেওয়া ওয়াদা পালন করেনি। এমনকি আমার ফোন কলও রিসিভ করেনি।

Print Friendly and PDF