চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ইমরান খানকে হত্যায় খুনি ভাড়া করা হয়েছে: ফায়াজ চৌহান

প্রকাশ: ১৯ জুন, ২০২২ ৪:১৩ : অপরাহ্ণ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ফায়াজ চৌহান বোমা ফাটিয়েছেন। গতকাল শনিবার তিনি দাবি করেছেন, দলটির চেয়ারপারসন ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যায় খুনি ভাড়া করা হয়েছে। জিও টিভি ও দ্য নিউজ ইন্টারন্যাশনালের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

এক টুইটে ফায়াজ চৌহান লিখেছেন, আমার কাছে বিস্তারিত তথ্য আছে কিছু লোক পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে হত্যা করতে ‘কোচি’ নামের আফগানিস্তানের এক সন্ত্রাসীকে নির্দেশ দিয়েছেন।

তবে ইমরান খানকে কে বা কারা হত্যার ষড়যন্ত্র করছে তা পরিষ্কার করেননি সাবেক প্রাদেশিক মন্ত্রী। চলতি বছরের শুরুতে সংসদীয় বিদ্রোহে পদচ্যুত হন তিনি।

ইমরান খান প্রাণনাশের হুমকিতে আছেন- এ দাবি পিটিআইয়ের শীর্ষ নেতারাও করেছেন। খোদ সাবেক প্রধানমন্ত্রীও একাধিক অনুষ্ঠানে এ বিস্ফোরক দাবি করেন। জানান, বিদেশি ষড়যন্ত্রে ক্ষমতাচ্যূত হওয়ার পর থেকে জীবননাশের হুমকিতে আছেন তিনি। পরিপ্রেক্ষিতে গত মে মাসে তার নিরাপত্তা জোরদার করার নির্দেশ দেন বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। পরে পিটিআই চেয়ারম্যানের বাসভবন ও তার আশেপাশে নিরাপত্তা বাড়ানো হয়।

শিয়ালকোটে আয়োজিত সমাবেশে ইমরান খান জানান, তার জীবন কেড়ে নিতে ষড়যন্ত্র চলছে। এ নিয়ে যথেষ্ট প্রমাণ আছে। এক ভিডিওতে ষড়যন্ত্রকারীদের প্রত্যেকের কথা আলাদাভাবে উল্লেখ আছে। এটি নিরাপদ একটি স্থানে সংরক্ষণ করা আছে।

Print Friendly and PDF