চট্টগ্রাম, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হাসপাতালে ভর্তি সোনিয়ার অবস্থা স্থিতিশীল

প্রকাশ: ১৩ জুন, ২০২২ ৩:১০ : অপরাহ্ণ

কংগ্রেসের প্রধান সোনিয়া গান্ধী কোভিড সংক্রান্ত জটিলতা নিয়ে ভারতের রাজধানী দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল রোববার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কংগ্রেস জানিয়েছে, সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা স্থিতিশীল। এখন চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি। খবর এনডিটিভির।

কংগ্রেসের মুখপাত্র রণদ্বীপ সুরজেওয়ালা রোববার এক টুইটবার্তায় জানান, কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী কোভিড-সংক্রান্ত অসুস্থতা নিয়ে আজ গঙ্গারাম হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা স্থিতিশীল আছে। পর্যবেক্ষণের জন্য হাসপাতালে থাকবেন তিনি। উদ্বেগ ও শুভকামনা জানানোয় দলীয় কর্মী ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান তিনি।

প্রসঙ্গত, গত ২ জুন কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধীর করোনা শনাক্ত হয়। সোনিয়ার বয়স এখন ৭৫ বছর। আগে থেকেই নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি।

এদিকে অর্থ পাচারের এক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়া গান্ধীকে হাজির হতে বলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গত ৮ জুন ভারতের আর্থিক দুর্নীতি সংক্রান্ত তদন্তকারী এই সংস্থায় সোনিয়াকে হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় সংস্থাটির কাছে আরও সময় চেয়ে আবেদন করেছিলেন সোনিয়া।

Print Friendly and PDF