চট্টগ্রাম, বুধবার, ৬ জুলাই ২০২২ , ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পাবজিতে হেরে যাওয়ায় চাচাতো ভাইদের ‘টিটকিরি’, সইতে না পেরে আত্মঘাতী কিশোর

প্রকাশ: ১৩ জুন, ২০২২ ৫:৩৯ : অপরাহ্ণ

পাবজি গেমে হারের পর টিটকিরি সহ্য করতে না পেরে পনেরো বছর বয়সী এক কিশোর আত্মঘাতী হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের মছলিপত্তনম শহরে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বাবা ও পরিবারের বাকি সদস্যদের সঙ্গে গ্রীষ্মের ছুটি কাটাচ্ছিল ওই কিশোর। সে সময়ই পাবজি’তে হেরে যাওয়া নিয়ে তাকে অপমান করা হয় বলে অভিযোগ। মৃত কিশোরের মা-বাবা আলাদা থাকেন। ছেলের মৃত্যুর ঘটনায় সন্দেহের আঙুল তুলেছেন তার মা।

পুলিশ জানায়, চাচাতো ভাইদের সঙ্গে গত ১১ জুন রাতে পাবজি খেলছিল ওই কিশোর। চাচাতো ভাইয়েরা অপমান করায় ছেলেকে পাবজি খেলতে বারণ করেন বাবা। তারপরই ওই কিশোর ভেঙে পড়ে।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাতে খাওয়া-দাওয়ার পর ঘরে একা ঘুমাচ্ছিল ওই কিশোর। সেখানেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সে। রোববার ভোরে বার বার ডাকাডাকি সত্ত্বেও দরজা না খোলায় পরিবারের সদস্যরা দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

সম্প্রতি পাবজি খেলাকে কেন্দ্র করে ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ের ঘটনায় শোরগোল পড়ে যায়। খেলতে না দেয়ায় নিজের মাকে গুলি করে হত্যা করে ১৬ বছর বয়সী এক কিশোর। হত্যার পর মায়ের দেহ প্রায় দু’দিন ঘরে লুকিয়ে রাখে সে। বোনকে অন্য একটি ঘরে বন্দি করে রেখেছিল সে। দেহ লোপাটের জন্য বন্ধুকে পাঁচ হাজার টাকা দেয়ার প্রস্তাব দিয়েছিল ওই নাবালক। যদিও সে কাজ করেনি তার বন্ধু।

Print Friendly and PDF