চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভাগ্য খুলল সেই রিকশাচালক যুবলীগ নেতার

প্রকাশ: ১২ জুন, ২০২২ ১১:৪১ : পূর্বাহ্ণ

ঝিনাইদহ পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তহিদুল ইসলামকে জীবিকা নির্বাহের জন্য একটি ইজিবাইক উপহার দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার (১১ জুন) বিকেলে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীল আল সাইফুল সোহাগসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাশীদুর রহমান রাসেল, হাফিজুর রহমান, রাজু আহমেদ, শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক উপস্থিত থেকে ইজিবাইকটি তহিদুল ইসলামের হাতে তুলে দেন।

উল্লেখ্য, তহিদুল ইসলাম ঝিনাইদহ সদর পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। ২০০১ সালের ১৮ জুন বিএনপির  হরতালে এইচএসএস রোডের সমবায় মার্কেটে তহিদুল ইসলামের ঝিনাইদহ স্টুডিও এন্ড ফটোস্ট্যাট দোকানে হামলা চালিয়ে ধ্বংস করে দেয়। এর পর ৪-৫টি দলীয় মামলায় আসামি করে পলাতক জীবন শুরু হয় তহিদুলের। জড়িয়ে পড়েন মাদকাসক্তিতে। শেষে জীবিকার তাগিদে ভাড়ায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তহিদুল। এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে নজরে পড়ে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের।

তিনি জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদকে দিয়ে ঢাকায় নিয়ে যান তহিদুলকে। তহিদুলের জীবিকা নির্বাহের জন্য একটি ইজিবাইক উপহার দিয়েছেন। কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, পরবর্তীতেও খোঁজ রাখা হবে তহিদুল ইসলামের।

Print Friendly and PDF