চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুটবল মাঠের পর এবার টিভি সিরিজ কাঁপাবেন মেসি

প্রকাশ: ৯ জুন, ২০২২ ৩:৪৮ : অপরাহ্ণ

পায়ের জাদুতে পুরো ফুটবল বিশ্বকেই মাতিয়ে রাখা লিওনেল মেসি এবার অভিনয় করতে যাচ্ছেন টিভি সিরিজে। সময়ের সেরা এই ফুটবলার অনেক আগে থেকেই বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেছেন। এবারই প্রথম অভিনয় করবেন টিভি সিরিজে।

আর্জেন্টিনার জনপ্রিয় সংবাদমাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে ‘লস প্রোতেক্তোরেস’ নামের একটি সিরিজের দ্বিতীয় সিজনে দেখা যাবে মেসিকে।

লস প্রোতেক্তোরেসের প্রথম সিজন ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে আর্জেন্টিনায়। দ্বিতীয় সিজনে মেসির উপস্থিতি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না। আর্জেন্টাইন সুপারস্টারের অভিনয় করা অংশটুকু মুক্তি পাবে ২০২৩ সালে।

সিরিজটিতে মেসির উপস্থিতিকে কেন্দ্র করে ইতোমধ্যে প্রমোশনও শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। এছাড়াও শ্যুটিং সেটে মেসির বিভিন্ন ভিডিও ক্লিপ শেয়ার করছে তারা।

সিরিজটির প্রযোজক গুস্তাভো বারমুডেজ বলেন, ‘আপনি কীভাবে সেরাভাবে দ্বিতীয় সিজন শুরু করতে পারতেন? আমার জন্য এই মানুষটাকে দিয়ে।’ মেসিকে এই সিরিজের সঙ্গে যুক্ত করতে পেরে ভীষণ খুশি তিনি।

লস প্রোতেক্তোরেস আর্জেন্টিনার বুয়েন্স-আইরেসসহ বিভিন্ন জায়গায় শ্যুটিং করা হয়েছে। তবে মেসির অংশটুকু হয়েছে প্যারিসে। বর্তমানে পিএসজির ফরোয়ার্ড হয়ে খেলা মেসি এখন প্যারিসেই অবস্থান করছেন।

Print Friendly and PDF