চট্টগ্রাম, শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতু হয়ে যাওয়ায় বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: তথ্যমন্ত্রী

প্রকাশ: ৩ জুন, ২০২২ ৩:৫০ : অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি আবারও আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে।

বৃহস্পতিবার (২ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদের, জাতীয় প্রেসক্লাবের সামনে যুব মহিলা লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের আপামর জনতার দল। বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছে এবং থাকবে। সন্ত্রাসীরা যদি এই বাংলাদেশে বিএনপি এবং জামাতের নেতৃত্বে আবারও নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা করলে জনগণকে সাথে নিয়ে নেতাকর্মীরা তা প্রতিহত করবে।

তিনি বলেন, যখন নিজস্ব টাকায় পদ্মা সেতু হয়ে গেছে; তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত পলাতক চেয়ারম্যান এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের মাথা খারাপ হয়ে গেছে। মাথা খারাপ হয়ে তাদের সমালোচনা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভরে গেছে। তাদের লজ্জায় মাথা হেঁট হয়ে গেছে। এই জন্য তারা বাংলাদেশের ভিন্ন রকমের একটা পরিস্থিতির সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। যাতে মানুষের মধ্যে আজকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে৷ যে আনন্দ বিরাজ করছে, সেটি নষ্ট হয়।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ যুব মহিলা লীগের নেত্রীরা।

Print Friendly and PDF