চট্টগ্রাম, বুধবার, ৬ জুলাই ২০২২ , ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চার‌দিন ধ‌রে ঘুম হয়‌নি, তাই হার‌পিক পান ক‌রে আত্মহত‌্যা করলেন সা‌ব্বির

প্রকাশ: ২ জুন, ২০২২ ১২:৩৬ : অপরাহ্ণ

শেরপু‌রের শ্রীবরদীতে হার‌পিক পা‌ন ক‌রে সা‌ব্বির আহ‌ম্মেদ (২৪) না‌মে এক যুবক আত্মহত্যা করেছেন।

বুধবার (১ জুন) বি‌কে‌লে ময়মনসিংহ মেডিকেল ক‌লেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

নিহত সা‌ব্বির সাতানী শ্রীবরদী এলাকার মৃত জালাল উদ্দিনের ছে‌লে। তিনি শেরপুর কৃষি ডি‌প্লোমার কোর্স সম্পন্ন ক‌রে‌ছিলেন।

পু‌লিশ ও নি‌হতের স্বজ‌ন সূ‌ত্রে জানা যায়, সা‌ব্বির আহ‌ম্মেদ গত চার‌দিন ধ‌রে ‌ঠিকম‌ত ঘুমা‌তে গি‌য়ে ঘুমা‌তে পা‌রে‌নি। ঘুম না হওয়ায় বুধবার সকা‌লে সাতানী শ্রীবরদীর নিজ বা‌ড়ি‌তে বাথরুমে ব্যবহার হার‌পিক পান ক‌রে। এসময় প‌রিবা‌রের অন্যান্য সদস‌্যরা বিষয়‌টি দেখ‌তে পায়। প‌রে তা‌কে দ্রুত উদ্ধার ক‌রে শ্রীবরদী হাসপাতা‌লে নি‌য়ে গে‌লে দা‌য়িত্বরত চি‌কিৎসক সা‌ব্বির আহ‌ম্মেদ‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে রেফার্ড ক‌রে। প‌রে স্বজনরা তা‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে ভ‌র্তি ক‌রে। সেখা‌নে চিকিৎসাধীন অবস্থায় বি‌কে‌লে তার মৃত্যু হয়।

নিহ‌তের খালা‌তো ভাই শ‌ফিকুল ইসলাম বাবু ব‌লেন, আমি সা‌ব্বির আহ‌ম্মে‌দের স‌ঙ্গে ময়মন‌সিংহ গি‌য়ে‌ছিলাম। প‌থের ম‌ধ্যে তার কাছ থে‌কে জান‌তে চে‌য়ে‌ছি, কে‌নো হার‌পিক পান ক‌রে‌ছে, জবাবে সাব্বির ব‌লে‌ছে তার না‌কি চার‌দিন ধ‌রে ঠিকম‌তো ঘুম হয়‌নি, এ জন‌্য হার‌পিক পান ক‌রে‌ছে। ত‌বে, সা‌ব্বি‌রের মাথায় একটু সমস্যা ছিল ব‌লে দাবী করেন তি‌নি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত‌্যতা নিশ্চিত ক‌রে ব‌লেন, এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

Print Friendly and PDF