চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রদল বহিরাগতদের নিয়ে সুপ্রিম কোর্টের সামনে নৈরাজ্য করেছে: তথ্যমন্ত্রী

প্রকাশ: ২৯ মে, ২০২২ ১১:১১ : পূর্বাহ্ণ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতু দেখে বিএনপির নেতা মীর্জা ফখরুল ও গয়েশ্বর চন্দ্র আবোল-তাবোল বলছে। বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। ক্ষমতার স্বপ্ন দেখে ব্যর্থ হয়ে বিএনপির নেতারা নৈরাজ্য সৃষ্টি করছে।

শনিবার (২৮ মে) লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা প্রাক্কালে সার্কিট হাউজে সাংবাদিকদের এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি ক্ষমতায় না আসতে পেরে পাগল হয়েছে। বিএনপির দলীয় নেতাদের চক্রান্তে ছাত্রদল বহিরাগত নিয়ে সুপ্রিম কোর্টে হামলা করেছে। পদ্মা সেতু দেখে বিএনপির মাথা খারাপ হয়েছে মির্জা ফখরুল রাতে এক কথা দিনে আর এক কথা বলছে। স্বপ্ন দেখতে গিয়ে দেশে যদি বিশৃঙ্খলা করা হয় তা কঠোর হস্তে দমন করা হবে। যতই আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজানোর চেষ্টা করুক লাভ নেই। স্বপ্ন সবাই দেখতে ভালোবাসে, তবে স্বপ্ন দেখে যদি বিশৃঙ্খলা করা হয় তা প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, সরকার ২১০০ সাল পর্যন্ত ডেল্টা প্লান করেছে। এই ডেল্টা প্লান প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা চিন্তা করে করেছে। ডেল্টা প্লান ২১০০ এর আলোকের আগেই ২০৪১ সালের আগেই দেশ উন্নত দেশে পরিণত হবে।

Print Friendly and PDF