চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের পোশাকেই কনে গেলেন মাছ ধরতে, অতঃপর…

প্রকাশ: ২৬ মে, ২০২২ ২:৫৭ : অপরাহ্ণ

বিয়ের পোশাক পরা অবস্থাতেই ৩৪ বছর বয়সি মার্কিন নববধূ বড়শি দিয়ে প্রায় ২৩ কেজি ওজনের ড্রাম মাছ ধরলেন। সাদা রঙের গাউন পরে কনের সাজে ওই নারীর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত শোরগোল ফেলে দিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ওই নারীর নাম এলিয়ট ওয়াগনের গ্রানভেল। বয়স ৩৪ বছর। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের কর্পাস ক্রিস্টি শহরে তিনি বাস করেন। গত রোববার টেক্সাসের একটি গির্জায় বসেছিল তার বিয়ের আসর। ওই আয়োজন শেষে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যমকে এলিয়ট জানান, শৈশব থেকেই মাছ ধরতে ভীষণ পছন্দ করেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে হঠাৎ করে তার মাছ ধরতে যাওয়ার ইচ্ছা হয়। স্বামীকে ইচ্ছের কথা বলার সঙ্গে সঙ্গে তিনিও রাজি হয়ে যান। শেষে দুজনে মিলে রওনা দেন সৈকতে।

সৈকতে গিয়ে মাছ ধরতে ভালোই ধৈর্যের পরীক্ষা দিতে হয়েছে এলিয়টকে। কারণ, সাগরের পানিতে ছিপ ফেলে টানা ৪৫ মিনিট অপেক্ষা করতে হয়েছে তাকে। পুরোটা সময় তিনি বিয়ের সাজে কনের পোশাক পরে ছিলেন। পরে ২৩ কেজি ওজনের একটি ড্রাম মাছ তাঁর বড়শিতে আটকায়। এত বড় মাছ তাদের অবাক করে দেয়। মাছটি ডাঙায় উঠিয়ে ছবি তোলেন নবদম্পতি।

পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন এলিয়ট। ছবিতে তাকে সাদা রঙের গাউন আর মাথায় ভেইল (বিয়ের ওড়না) পরে বিশাল আকারের একটি মাছ হাতে হাসতে দেখা যায়। এ ছবি ভাইরাল হয়েছে। বিয়ের পোশাকে মাছ ধরতে পেরে খুশি এলিয়ট। তিনি বলেন, ‘গত বছর আমার বাবা মারা গেছেন। মাছটি ধরার পর আমার মনে হয়েছে, বিয়েতে এটা বাবা আমাকে উপহার পাঠিয়েছেন।’

Print Friendly and PDF