চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২ , ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আমের ম্যাগি নুডুলস বানিয়ে ভাইরাল নারী! (ভিডিও)

প্রকাশ: ১৬ মে, ২০২২ ১২:৩৭ : অপরাহ্ণ

প্রতিনিয়তই নিত্য নতুন স্বাদের খাবারের পদ আবিষ্কারের চেষ্টা করে মানুষ। এর মধ্যে কিছু রেসিপি খেতে ভালো হলেও বেশিরভাগই হাস্যরসের সৃষ্টি করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমনই হাসির উদ্রেক ঘটিয়েছে ভারতের একটি স্ট্রিট ফুড। নুডুলস ব্র্যান্ড ম্যাগি ও আম দিয়ে তৈরি এই খাবারটি ভারতীয়দের কাছে স্বাভাবিক হলেও অনেকের কাছেই অদ্ভুত মনে হয়েছে।

জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, শিশু থেকে শুরু করে প্রাপ্তবয়স্কদের মধ্যেও আমের সঙ্গে নুডুলসের এই সংমিশ্রণটি হজম করা কঠিন হয়ে দাঁড়িয়েছে।

দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি নামে ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক নারী ফ্রাইং প্যানে ম্যাজিক মসলা এবং পানি দিয়ে সাধারণ রেসিপি দিয়েই ম্যাগি নুডলস রান্না করছেন।

কিন্তু কিছুক্ষণ পরেই তিনি এতে আমের জুস ঢেলে দেন এবং প্লেটে গরম গরম নুডলস পরিবেশন করার আগে আমের টুকরা ছড়িয়ে দেন। পোস্ট করা পর থেকেই ভিডিওটি ইনস্টাগ্রামে দেড় লাখেরও বেশি ভিউ এবং ৫ হাজারেও বেশি লাইক পেয়েছে।

অনেকের কাছেই এই রেসিপিটি অদ্ভুত মনে হয়েছে। আবার কেউ কেউ পোস্টে কোথায় এই নুডলস পাওয়া যায় জানতে চেয়ে মন্তব্যও করেছেন। কেউ আবার মজা করে লিখেছেন, এটি পৃথিবীর নাকি অন্য কোনো গ্রহের খাবার!

https://youtu.be/SWIYtu1EsN8

Print Friendly and PDF