চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২ , ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের দিন হবু বরের বাড়ির সামনে কনের কাণ্ড (ভিডিও)

প্রকাশ: ১৫ মে, ২০২২ ১২:৫৮ : অপরাহ্ণ

‘বুক ফাটে তো মুখ ফোটে না’ বর্তমান মেয়েদের বেলায় এমন প্রবাদ এখন বুঝি আর খাটে না। কেননা মনের কথা প্রাণ খুলে বলতে এই সময়ের মেয়েরা ভালই পারে।

নীতি কিংবা পুলিশের তোয়াক্কা না করে গাড়ির উপরে বসে মনের মানুষকে অনায়াসে প্রেমের কথা জানাতে পারে। পারে বিয়ের প্রস্তাবও দিতে।

এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে কনের পোশাকে প্রেম নিবেদন করে বিয়ের প্রস্তাব দিতে দেখা যাচ্ছে এক তরুণীকে।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, তরুণীর পরিচয় কী, ভিডিওটি কোথাকার এসব প্রশ্নের উত্তর এখনও মেলেনি। ‘উইটি ওয়েডিং’ নামের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তা আপলোড করা হয়েছে।

ভিডিওতে এক তরুণীকে সাদা গাড়ির বনেটের উপর বসে থাকতে দেখা যাচ্ছে। লাল লেহেঙ্গা পরে বিয়ের সাজে সেজেই ভালবাসার মানুষের বাড়ি সামনে আসেন তরুণী। চিৎকার করে বিয়ের প্রস্তাব দেন।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, বিয়ের দিন হবু বরের বাড়ির সামনে গিয়ে তাকে এভাবেই ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব দিচ্ছেন কনে। যে সংলাপ তরুণী বলেছেন তা ‘জলেবি’ সিনেমার।

ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘প্রাক্তন’ সিনেমার বলিউড রিমেক এই ছবিটি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। বক্স অফিসে তেমন সাড়া ফেলেনি ‘জলেবি’।

তবে ছবির বেশ কিছু সংলাপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার মধ্যেই অন্যতম এই প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ার সংলাপটি। সেটি বলেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন হবু বউ।

https://www.instagram.com/p/Cde_9UZDlgv/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

Print Friendly and PDF