চট্টগ্রাম, রোববার, ২ অক্টোবর ২০২২ , ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

একসঙ্গে অন্তঃসত্ত্বা একই হাসপাতালের ডাক্তারসহ ১০ নার্স!

প্রকাশ: ১৪ মে, ২০২২ ১১:০৯ : পূর্বাহ্ণ

একসঙ্গে একই হাসপাতালের ১১ জন কর্মী অন্তঃসত্ত্ব হয়ে খবরের পাতায় শিরোনাম হয়েছে। শুধু তাই নয় ওই ১১ জন আবার একই বিভাগে কাজ করেন। আমেরিকার মিসৌরি হাসপাতালে ঘটেছে এমন অদ্ভুদ ঘটনা। ওই ১১ জনের মধ্যে এক চিকিৎসক বাদে সকলেই নার্সের কাজ করেন। তবে এদের মধ্যে আবার দুজন নার্সের একই সময়ে সন্তান জন্মের তারিখও নির্ধারণ করা হয়েছে। খবর ডেইলি মেইল।

মিসৌরির লিবার্টি শহরের এ ঘটনা চাউর হতেই তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্যের ঝড় উঠেছে। অনেকেরই প্রশ্ন, ‘ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো নেই তো?’ লিবার্টি হাসপাতালের ওই হবু মায়েরা অবশ্য জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই বাড়ি থেকে পানি নিয়ে আসেন।

লিবাটির ওই হাসপাতালে নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনোকোলজি বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ শোয়ে তিনি জানিয়েছেন, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যা সব রসিকতা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্যি বলে ধরে নিয়েছেন।

তিনি আরও বলেন, এ ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্সই বলাবলি করছেন, তাঁরা আর হাসপাতালের পানি খাবেন না। এক জন নার্স তো আবার বাড়ি থেকে পানির বোতল আনতে শুরু করে দিয়েছেন।

Print Friendly and PDF