চট্টগ্রাম, রোববার, ২ অক্টোবর ২০২২ , ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আসামি ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ সদস্য

প্রকাশ: ১১ মে, ২০২২ ১১:১১ : পূর্বাহ্ণ

শেরপুরের শ্রীবরদীতে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছের দুই পুলিশ সদস্য। গতকাল মঙ্গলবার (৯ মে) রাত ১১টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল মালেক এবং পুলিশ সদস্য দেলোয়ার হোসেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ওই রাতে এসএস সাইফুল মালেকের নেতৃত্বে পুলিশ ঢনঢনিয়া গ্রামে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামি আব্দুর রহমানের ছেলে রাসেলকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যায়। এসময় তাকে গ্রেপ্তারের চেষ্টা চালালে বাড়িতে থাকা নারী-পুরুষরা মিলে তাদের ওপর অতর্কিতভাবে হামলা করে। শুধু তাই নয়, উত্তেজিত নারীরা পুলিশ সদস্যদের কামড়িয়ে গুরুতর আহত করে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করায়।

এ ঘটনায় আহত এসআই সাইফুল বাদী হয়ে ১১ জন এজাহার নামীয় এবং ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আব্দুর রহমান (৪৫), মমতা বেগম (২৮) ও মজিনা বেগম ( ২৫)।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা দুঃখজনক। গ্রেপ্তার তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly and PDF