চট্টগ্রাম, মঙ্গলবার, ২৪ মে ২০২২ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মাটির ঘর ছেড়ে দালান বাড়িতে ইন্টেরিয়র ডিজাইন করছেন ‘কাঁচা বাদামের গায়ক’

প্রকাশ: ১০ মে, ২০২২ ৪:৩৯ : অপরাহ্ণ

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম…’- এমন কথার গানে সোশ্যাল মিডিয়ার বরাতে রাতারাতি তারকা বনে গেছেন ভারতের বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। কেবল তারকাই নন, তার লাইফস্টাইলেও পরিবর্তন এসেছে অনেক।

এদিকে নতুন খবর হলো, গান করে উপার্জিত টাকা দিয়ে দোতলা বাড়ি বানাচ্ছেন ভুবন বাদ্যকর। আর সেই নতুন বাড়িটি একজন ইন্টেরিয়োর ডিজাইনার নিজ থেকে সুন্দর করে সাজিয়ে দেয়ার উদ্যোগ নিয়েছেন। আর এর মধ্যেই ভুবনের নতুন বাড়ির সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে।

ভুবন বাদ্যকর বলেন, গান গাওয়ার মাধ্যমে তিনি মানুষের ভালোবাসা ও সমর্থন পেয়েছেন। যে কারণে উন্নতি করতে সক্ষম হয়েছেন তিনি। তবে নতুন বাড়ি বানালেও তিনি যৌথ পরিবারকে ভুলে যাননি।

তিনি আরও জানান, ঘরের মেঝে নীল টাইলস লাগানো হবে। এটি লাগালে দেখতে খুবই সুন্দর লাগবে বলেও অকপটে জানান ভুবন। আর পুরো বাড়িই তার নিজ পছন্দে করা হচ্ছে বলে জানার তার স্ত্রী।

এর আগে এই ভাইরাল গায়ক বীরভূমে একচালা টালির ঘরে থাকতেন। কিন্তু ভাইরাল হওয়ার পর প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা পান, বিভিন্ন ইউটিউব চ্যানেলে কাজের জন্য মোটা অংকের অর্থে চুক্তিবদ্ধও হন ভুবন। আর এভাবেই তার উন্নতি হচ্ছে।

এদিকে গুঞ্জন শুরু হয় রেলওয়েতে চাকরি পেয়েছেন ভুবন বাদ্যকর। এই বিষয়ে তিনি বলেন, চাকরি পাননি। এটি একদমই ভুয়া খবর। আর নতুন গান নিয়ে জানান, তিন-চারটি গান রেকর্ড করেছেন তিনি। এখনো প্রকাশ করা হয়নি তা। তবে চলতি মাসের মাঝামাঝিতে নতুন গান প্রকাশ করা হবে বলেও জানান ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক।

Print Friendly and PDF