চট্টগ্রাম, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়েবাড়িতে ঝগড়ার জেরে ১১ বছরের নাবালিকাকে ‘দলবেঁধে ধর্ষণ’ করলো ছয় নাবালক

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২২ ১২:৫৭ : অপরাহ্ণ

রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ১১ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে ছয় নাবালককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের বয়স ১০ থেকে ১৫ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় গণমাধ্যম ইন্ডিয়াটুডের রোববার সকালের প্রতিবেদন অনুযায়ী, ভারতের রাজ্য ঝাড়খণ্ডের খুঁটি জেলায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এরপর বৃহস্পতিবার নাবালিকার পরিবার গণধর্ষণের অভিযোগে মামলা করার পর বিষয়টি সামনে আসে।

প্রতিবেদন অনুযায়ী, পুলিশ জানিয়েছে- পাশের গ্রামে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিল ওই নাবালিকা। সেখানে নাচের একটি অনুষ্ঠানে পরিচিত কয়েকটি ছেলের সঙ্গে তার ঝামেলা হয়। অনুষ্ঠান শেষে দুই বন্ধুর সঙ্গে মধ্যরাতে বাড়ি ফিরছিল সে।

কিন্তু পথিমধ্যে যাদের সঙ্গে ঝামেলা হয়েছিল ওই নাবালিকার, সেই ছেলেগুলো পিছু নেয় তার। বেশ কিছুটা পথ এগোতেই সেই ছেলেগুলো নাবালিকা এবং তার দুই বন্ধুর পথ আটকায়। এরপর ওই নাবালিকাকে জোর করে তুলে নিয়ে যায় তারা।

পুলিশে দায়ের করা অভিযোগ অনুযায়ী, ওই নাবালিকাকে গণধর্ষণ করে ছয় নাবালক। নাবালিকাকে যখন ওই ছয় জন তুলে নিয়ে যাচ্ছিল তখন ভয়ে পালিয়ে যায় তার দুই বন্ধু। দ্রুত নাবালিকার বাবা-মাকে বিষয়টি জানায় তারা।

খবর পেয়ে মেয়ের খোঁজ শুরু করেন তার বাবা-মা। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে এক জায়গায় ওই ছয় নাবালক এবং তাদের মেয়েকে দেখতে পান। নাবালিকার বাবা-মাকে আসতে দেখেই ওই ছয় নাবালক পালিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছে, বদনামের ভয়ে পুলিশে অভিযোগ করতে ভয় পাচ্ছিলেন নাবালিকার বাবা-মা। শেষমেশ বৃহস্পতিবার ওই ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এরপরই পুলিশ ছয় নাবালককে আটক করে সংশোধনাগারে পাঠিয়েছে।

Print Friendly and PDF