চট্টগ্রাম, শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ২০ এপ্রিল, ২০২২ ১০:৫৯ : পূর্বাহ্ণ

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ কোরবান আলী (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা বাসস্ট্যান্ড পারলা এলাকায় ঢাকাগামী শাহজালাল বাস থেকে গ্রেপ্তার করা হয় তাকে। কোরবান আলী গাজীপুর জেলার জয়দেবপুরের ওয়াবদা গেইট এলাকার মৃত নবাব মিয়ার পুত্র।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদের নেতৃত্বে এসআই আসাদ, এএসআই রায়হান, এএসআই সুবেন কুমার নন্দিসহ সঙ্গীয় ফোর্স গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে নেত্রকোনা বাসস্ট্যান্ডের ঢাকাগামী শাহজালাল বাস (কোচ নং ঢাকা মেট্রো-ব ১৪১০৯১) থেকে কোরবান আলীকে (২৬) গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, গোপন সূত্রের ভিত্তিতে নেত্রকোনা ঢাকা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে কোরবানকে আটক করা হয়। তার কাছ থেকে প্রথমে ২ কেজি গাঁজার সন্ধান পাওয়া যায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে বিভিন্ন স্থানে রাখা ব্যাগ ভর্তি মোট ৪৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কোরবান আলীর তথ্যমতে গাঁজার এ চালানটি পার্শ্ববর্তী জেলা সুনামগঞ্জ থেকে আনা হয়। তার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এর আগে কোরবান আলী ২০ কেজি গাঁজাসহ গাজীপুরে আটক হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদক মামলায় বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly and PDF