চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী-সন্তান ছেড়ে দ্বিতীয় বিয়ে করায় জিনিয়াকে কোপালেন বাবা

প্রকাশ: ১৯ এপ্রিল, ২০২২ ১০:৫৪ : পূর্বাহ্ণ

স্বামী ও সন্তান ছেড়ে দ্বিতীয় বিয়ে করেছিলেন জিনিয়া সরকার। দ্বিতীয় স্বামীকে নিয়ে বাবার বাড়ির এলাকায় যেতেই ভয়ংকর ঘটনা ঘটে গেলো। মেয়ে ও নতুন জামাইয়ের ওপর চড়াও হলেন স্বয়ং বাবা। এলোপাথাড়ি তাদের কোপানো হয় বলে অভিযোগ।

স্থানীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁ এলাকায়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। শুরু হয়েছে তদন্ত।

জানা গেছে, উত্তর ২৪ পরগনার বনগাঁর নয়াকামার গ্রামের বাসিন্দা ছিলেন জিনিয়া। বারাসতের নীলগঞ্জ এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল তার। সুখের সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে তাদের। সম্প্রতি গোপালনগরের বাসিন্দা কৃষ্ণ মিস্ত্রি নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয় জিনিয়ার। ঘনিষ্ঠতার এক পর্যায়ে কৃষ্ণকে বিয়ে করেন জিনিয়া। যা পরিবারের কেউ মেনে নিতে পারেনি। গত রোববার দ্বিতীয় স্বামীকে নিয়ে বাবার বাড়ির গ্রামে ঘুরতে যান জিনিয়া। খবর পেয়েই মেয়েটির বাবা অরুণ সরকার মেয়ে ও জামাইয়ের ওপর ধারাল অস্ত্র নিয়ে চড়াও হন।

এ সময় জিনিয়ার মাথায় ও পিঠে কোপ লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। জখম হন কৃষ্ণও। তড়িঘড়ি আহত দুজনকে উদ্ধার করে বনগাঁ মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন জিনিয়া। কৃষ্ণ মিস্ত্রিকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেয়া হয়েছে। তবে এই ঘটনায় এখনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

Print Friendly and PDF