চট্টগ্রাম, শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা খেলেন পৌর কাউন্সিলর

প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২২ ১১:০৬ : পূর্বাহ্ণ

জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চুরির সময় স্থানীয়দের হাতে ধরা পড়েন রানীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুল রাজ্জাককে(৪০) । পরে তাকে পুলিশ গ্রেফতার করে।
রাজ্জাক রানীশংকৈল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। শনিবার(১৬ এপ্রিল) রতে পীরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পীরগঞ্জ থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবীর নামাজ পড়ার সময় জনৈক একজন ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালাতে গিয়ে হাতেনাতে মসজিদের মুসল্লিরা রাজ্জাককে আটক করে।
আটকের পরে তাকে গণধোলাই দেয় বিক্ষুব্ধ জনতা। এবং তার ব্যবহৃত একটি পালসার ১৫০সিসি মোটরসাইকেল পুড়িয়ে দেন। পরে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে আটক করে থানায় নিয়ে আসে।
কিছুদিন আগে ২৪ মার্চ এক ইউপি মেম্বারের মোটরসাইকেল চুরি করতে গিয়ে গণধোলাই খায় চোর রাজ্জাক।
ঘটনার সত্যতা নিশ্চত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, আব্দুর রাজ্জাক আন্তজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তাঁর নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে। বিভিন্ন সময় তাঁকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান।
ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রবিবার সকালে চোর রাজ্জাককে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly and PDF