চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মহারাষ্ট্রে খিচুড়িতে লবণ বেশি হওয়ায় স্ত্রীকে হত্যা

প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২২ ১১:২৬ : পূর্বাহ্ণ

সকালের নাস্তায় স্বামীর জন্য খিচুড়ি রান্না করেছিলেন স্ত্রী। তবে সেই খিচুড়িতে নাকি ‘অত্যাধিক লবণ’ ছিল। এরই জেরে স্ত্রীকে হত্যা করেন ওই স্বামী। এতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ওই স্বামীকে। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শুক্রবার (১৫ এপ্রিল) ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের থানে জেলার ভাইন্দর শহরে। নীলেশ ঘাঘ নামে ৪৬ বছর বয়সী ওই ব্যক্তি সকালের নাস্তা খাওয়ার পর অনেক রাগান্বিত হন এবং সকাল সাড়ে নয়টার দিকে তার স্ত্রী নির্মলাকে হত্যা করেন। প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে এ তথ্য জানান স্থানীয় এক পুলিশ কর্মকর্তা।

ওই পুলিশ কর্মকর্তা জানান, স্ত্রীকে হত্যা করতে একটি লম্বা কাপড় ব্যবহার করেছেন স্বামী নীলেশ। তথ্য পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। পরে ওই মহিলার মৃতদেহ স্থানীয় সরকারি হাসপাতালে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় থানায় ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) ৩০২ ধারা (খুন) এর অধীনে এ ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার এমনই আরেকটি ঘটনা ঘটেছিল মহারাষ্ট্রের থানের রানোদি এলাকায়। যেখানে একজন মহিলাকে তার শ্বশুর পেটে গুলি করেছিলেন। কারণ তিনি (পুত্রবধু) চায়ের সাথে শ্বশুরকে ব্রেকফাস্ট দেননি। পরদিন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই নারী।

Print Friendly and PDF