চট্টগ্রাম, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ট্রেন চলে যেতেই ওড়না ঠিক করতে করতে রেললাইন থেকে উঠে এলো মেয়েটি (ভিডিও সহ)

প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২২ ১১:০৭ : পূর্বাহ্ণ

ধীরে সুস্থে রেললাইন থেকে উঠছে আসছে একটি মেয়ে। তাকে দেখে বোঝার উপায় নেই, একটু আগেই সেই রেললাইন দিয়ে চলে গেছে একটি মালগাড়ি।

সেই মালগাড়ি চলে যাওয়ার পর দেখা গেল রেললাইন থেকে হাতে মোবাইল ফোন নিয়ে স্বাভাবিক ছন্দে উঠে দাঁড়াচ্ছে একটি মেয়ে। শুক্রবার এ খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কম।

প্রথমে সে তার জামা কাপড় ঠিক করে নিল। জামা-কাপড়, ওড়না ঠিক করতে করতেই মোবাইলে কথা বলছিল সে। একটু আগেই যে একটি মালগাড়ি তার ওপর দিয়ে চলে গেছে তা নিয়ে কোনো ভ্রুক্ষেপই নেই তার। বরং উলটে ফোনে গল্প চলছে।

এই ভিডিও ভাইরাল হতেই শিউরে উঠেছেন নেটিজেনরা। ভিডিওটি গত ১২ এপ্রিল শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাব্রে। এই তিনদিনে ভিডিওটি এক লখ বারের বেশি দেখা হয়েছে। তবে ভিডিওটি কোন স্থানের সে বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি প্রতিবেদনে।

একজন ট্যুইট করে লিখেছেন, ‘জীবনের থেকেও বেশি গুরুত্বপূর্ণ ফোনে গল্প করা।’ মালগাড়িটি চলে যাওয়ার পরেও মেয়েটির মধ্যে কোনো ভয়-ভীতির লক্ষণ তো দূরের কথা, স্বাভাবিকভাবেই রেললাইন পার করে চলে যেতে দেখা যায় তাকে।

সোশ্যাল মিডিয়ার এক ব্যবহারকারী তার কমেন্টে জানিয়েছেন, খুব ভাগ্যবান ওই মেয়েটি। তার সঙ্গে কোনো অঘটন ঘটেনি। কয়েকজন ট্যুইটার ব্যবহারকারী ইতিমধ্যে প্রধানমন্ত্রী দপ্তরকে এই ভিডিওতে ট্যাগ করে মেয়েটিকে গ্রেপ্তারের দাবি তুলেছেন।

 

Print Friendly and PDF