চট্টগ্রাম, বুধবার, ৬ জুলাই ২০২২ , ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মুসলিম নারীকে অপহরণ করে ধর্ষণের হুমকি সাধুর, ছয়দিন পর তদন্তে পুলিশ

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২২ ১২:৩৫ : অপরাহ্ণ


গেরুয়া পরিহিত এক স্বঘোষিত সাধুর সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের ভিডিও নিয়ে তদন্তে নেমেছে উত্তরপ্রদেশের পুলিশ। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ১০০ কিলোমিটার দূরে সীতাপুর জেলার একটি মসজিদের সামনে।

সম্প্রতি গেরুয়া পরিহিত এক স্বঘোষিত সাধুর ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে, সীতাপুর জেলার খয়রাবাদে একটি মসজিদের সামনে একটি জিপ গাড়িতে বসে ভাষণ দিচ্ছেন এক গেরুয়া পরিহিত ব্যক্তি। তিনি উত্তেজিত স্বরে কথা বলছেন এবং আশেপাশের জনতা তারস্বরে ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে তাকে অভিবাদন জানাচ্ছে।

নিজেকে বজরং মুনি নামে দাবি করা ওই ব্যক্তি বলছেন, ‘আমাকে খুন করার জন্য পরিকল্পনা হয়ে গিয়েছে। এ জন্য ২৮ লাখ টাকা তোলা হয়েছে। তার পরই ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, যদি কোনো মুসলিম ধর্মাবলম্বী এলাকার কোনো মেয়েকে উত্যক্ত করেন, তা হলে তিনি মুসলিম মহিলাদের অপহরণ করবেন এবং জনসমক্ষে তাদের ধর্ষণ করবেন। তা শুনেই উল্লাসে ফেটে পড়ে সমবেত জনতা।

বলা হচ্ছে, ঘটনাটি গত ২ এপ্রিলের। ভিডিও নিয়ে সীতাপুরের পুলিশ জানিয়েছে, একজন প্রবীণ পুলিশ কর্মকর্তার নেতৃত্বে ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। সত্যতা নিরূপণের পর যথাযথ ব্যবস্থা নেয়া হবে। যদিও এখনও পর্যন্ত ওই ব্যক্তির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ।

Print Friendly and PDF