চট্টগ্রাম, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বেনাপোলে ফেনসিডিল উদ্ধার ও পলাতক আসামীসহ ৪জন গ্রেফতার 

প্রকাশ: ২৯ জুন, ২০২৪ ১০:৫০ : পূর্বাহ্ণ

 
সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে পৃথক অভিযানে ৮৩ বোতল ভারতীয় ফেনসিডিল ও একজন পলাতক গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী সহ ৪জন কে গ্রেফতার করেছে পুলিশ। 
 
শুক্রবার দুপুরে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে উদ্ধার মাদক সহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেন বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত। গ্রেফতারকৃত আসামীরা হলেন দক্ষিন বারপোতা গ্রামের নুর মোহাম্মদের ছেলে সেকেন্দার, বোয়ালিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আঃ সামাদ, বেনাপোল আমড়াখালী কাগমারি গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মোক্তার হোসেন ও তার স্ত্রী স্বপ্না খাতুন।
 
পুলিশ জানায়, মাদক ও চোরাচালান উদ্ধার অভিযানে ২৭ জুন দক্ষিন বারপোতা গ্রাম থেকে ৮০ বোতল ফেনসিডিল সহ মো. সেকেন্দার (৪৩) কে গ্রেফতার করা হয়। অপর অভিযানে বেনাপোল আমড়াখালী গ্রাম থেকে মোক্তার হোসেন (৪৬) ও স্বপ্না খাতুন (৩৫) কে ৩ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়। এসময় আগুনে পোড়ানো ফেনসিডিলের খালি বোতল ও মুখ-সিপি উদ্ধার করা হয়। এদিকে গ্রেফতার পরোয়ানা ভুক্ত আসামী আঃ সামাদ গোপনে বোয়ালিয়া গ্রামে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 
 
 
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, উদ্ধার মাদক সহ আসামীদের যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly and PDF