চট্টগ্রাম, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটে নতুন তিন মুখ

প্রকাশ: ১৩ জুন, ২০২৪ ১২:০২ : অপরাহ্ণ

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক পদার্থ বিজ্ঞান বিভাগের ড. পরিমল বালা, মার্কেটিং বিভাগের অধ্যাপক ড.জাকির হোসেন ও বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ড. লাইসা আহমেদ লিসা। বুধবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত সোমবার (১০ জুন) রেজিস্ট্রার স্বাক্ষরিত আলাদা তিনটি চিঠিতে তাদের নিয়োগের বিষয়টি জানানো হয়। চিঠিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫ এর ১৭(১)(জ) ও (২) ধারা অনুযায়ী একাডেমিক কাউন্সিলের ৬৩তম সভায় তাদের দুই বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। সিন্ডিকেট সদস্য হিসেবে তাদের এ মনোনয়ন গত ১০ জুন থেকে কার্যকর হয়েছে।

এবিষয়ে অধ্যাপক  ড. পরিমল বালা,  বিশ্ববিদ্যালয়, সহকর্মী ও শিক্ষার্থীদের জন্য কাজ করার সুযোগ পাওয়ায় এক  অসাধারণ অনুভূতি। সব সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও শিক্ষার্থীদের  সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করা যাবো।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ১৭(১) (ক) ধারা অনুযায়ী অধ্যাপক ড.সাদিকা হালিমকে সভাপতি ও (খ) ধারা অনুযায়ী কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হুমায়ূন কবীর চৌধুরীকে সদস্য করে মোট ১৫ জন সদস্য নিয়ে সিন্ডিকেট গঠিত হয়েছে।

 

Print Friendly and PDF