চট্টগ্রাম, রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রকাশ: ১২ মে, ২০২৩ ৩:৪৯ : অপরাহ্ণ

 

 

প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়ে গেলেও পুনরায় সেই বাঁধা থাকবে না-এমন আশায় আয়ারল্যান্ডের বিপক্ষে লিড নেয়ার লক্ষ্য নিয়ে শুক্রবার (১২ মে) কাউন্টি গ্রাউন্ড চেমসফোর্ডে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। আজ বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

 

 

 

 

 

প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেসে গেলেও ম্যাচে আধিপত্যে বিস্তার করে খেলেছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৪৬ রান করে টাইগাররা। এই স্কোর সন্তোষজনক না হলেও বৃষ্টি খেলার বন্ধ হবার আগে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল বাংলাদেশের হাতে। ১৬ দশমিক ৩ ওভারে ৬৫ রানের বিনিময়ে আয়ারল্যান্ডের ৩ উইকেট শিকার করেছিল টাইগাররা।

 

 

 

 

লিড নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষ্যে আজ পাঁচজন নিয়মিত ব্যাটারের সঙ্গে দুইজন অলরাউন্ডার আর চারজন বোলার নিয়ে একাদশ সাজাতে পারেন হাথুরুসিংহে।

 

ব্যাটিংয়ে তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয় এবং মুশফিকের সঙ্গে দুই অলরাউন্ডার হিসেবে দলে জায়গা পাবেন সাকিব আল হাসান এবং মেহেদী মিরাজ। আর বোলিং লাইন আপে মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেনের সঙ্গে দেখা যেতে পারে মৃত্যুঞ্জয় চৌধুরীকে।

 

 

 

 

 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ 

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

 

 

 

 

 

সূত্র:চ্যানেল২৪

 

Print Friendly and PDF