চট্টগ্রাম, রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ সুপার লিগের শেষ সিরিজ খেলতে ইংল্যান্ডের পথে বাংলাদেশ

প্রকাশ: ১ মে, ২০২৩ ১:২৮ : অপরাহ্ণ

বিশ্বকাপ সুপার লিগের শেষ সিরিজ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দলের দ্বিতীয় বহর। ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। আগামী ৯, ১২ ও ১৪ মে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

সে লক্ষ্যে রোববার (৩০ এপ্রিল) রাত ১:৪০ মিনিটে ক্রিকেটারদের প্রথম বহরটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন। কোচিং ও সাপোর্ট স্টাফের বেশিরভাগ সদস্য ছিলেন রাতের ফ্লাইটে।

ক্রিকেটারদের মধ্যে নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলী রাব্বি যাচ্ছেন। সঙ্গে ছিলেন কোচিং স্টাফের ৪ জন। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ ও টিম ম্যানেজার নাফিস ইকবালও রাতের বিমানে ইংল্যান্ডে যান। যাননি অধিনায়ক তামিমম ইকবাল। তিনিসহ স্কোয়াডের বাকিরা বিমান ধরেছেন আজ।

 

 

সোমবার (১ মে) সকাল সোয়া ১০টার ফ্লাইটে অধিনায়ক তামিমের নেতৃত্বে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় দলের দ্বিতীয় বহর। তার সঙ্গে আছেন মশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজসহ অধিকাংশ ক্রিকেটার। এই দুটি ফ্লাইটে মোট ১২ জন ক্রিকেটার ইংল্যান্ড যাচ্ছেন।

 

 

 

পারিবারিক কারণে আইপিএল থেকে দেশে ফেরা লিটন কুমার দাস ২ মে ইংল্যান্ডের বিমান ধরতে পারেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএলে থাকা বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের একই দিন ভারত থেকে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে থাকা টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন।

 

 

 

ইল্যান্ডে বাংলাদেশের পুরো দল পৌঁছাবে আজ-কালকের মধ্যেই। ওয়ানডে সিরিজের আগে হবে একটি প্রস্তুতি ম্যাচ। ৫ মে আনঅফিসিয়াল ম্যাচটি ক্লোজডোর স্টেডিয়ামে খেলবে দুই দল।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF