চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ‘দর্শকের রুচি’ নিয়ে যা বললেন পূজা চেরি

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২৩ ১:১৯ : অপরাহ্ণ

সম্প্রতি ‘রুচির দুর্ভিক্ষ’ ইস্যু নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়া শুরু করে সংবাদমাধ্যমেও। শোবিজ অঙ্গনের অনেকেই তা নিয়ে ব্যক্ত করেছিলেন নিজেদের মতামত। এবার ওই ইস্যুতে না হলেও অন্য পরিপ্রেক্ষিতে ‘দর্শকের রুচি’ নিয়ে নিজের অভিমত জানালেন চিত্রনায়িকা পূজা চেরি।

 

 

এই ঈদে মুক্তি পেয়েছে পূজার অভিনীত সিনেমা ‘জ্বীন’। গতানুগতিক গল্পের বাইরে অনেক কিছু উঠে এসেছে ভৌতিক গল্প নিয়ে নির্মিত এ সিনেমায়। নিজের এই সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে রুচির পরিবর্তনের পক্ষে কথা বলেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পূজা বলেন, ‘নিজেদের রুচির পরিবর্তন করতে হবে। এখন মানুষের রুচির পরিবর্তন হয়েছে। তারা একঘেয়েমি কিছু পছন্দ করে না। আমরাও যদি গতানুগতিক সিনেমা দিয়েই চলি তাহলে আমাদের চেঞ্জ আসবে না।’

 

 

নায়িকা আরও বলেন, ‘এই যে দর্শকের রুচি। এই রুচি বদলের জন্য আমাদেরও ভূমিকা রাখতে হবে। নিজেদেরই রুচির পরিবর্তনটা করতে হবে। শুধু অ্যাকশন মার মার-কাট কাট সিনেমা নয়। একটু অন্য ঘরানার সিনেমা দর্শকদের উপহার দিতে চাই।’

 

জ্বীন’-এ পূজার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার অভিনেতা সজল নূর। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী।

 

 

সূত্র: চ্যানেল ২৪ অনলাইন

Print Friendly and PDF