চট্টগ্রাম, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ইন্ডাস্ট্রির কারও সঙ্গে বন্ধুত্ব না করার কারণ জানালেন পড়শী

প্রকাশ: ৩১ মার্চ, ২০২৩ ৩:৪৩ : অপরাহ্ণ

সাবরিনা পড়শীর পরিচিতি সংগীতশিল্পী হলেও এখন নাটকের অভিনেত্রীও তিনি। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি এখন পর্দায়ও দেখা যায় তাকে। এতে অবশ্য ভালো সাড়া পাচ্ছেন এ গায়িকা। দুই মাধ্যমের তারকা হলেও ইন্ডাস্ট্রির কারও সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন না বলে জানালেন পড়শী।

 

 

জনপ্রিয় এ গায়িকার বন্ধুরা কারা, এমন প্রশ্নের জবাবে একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ভালো বন্ধু হওয়া এত সহজ নয়। আমি অনেকটাই স্টেট ফরোয়ার্ড। আর বিনোদন দুনিয়ার কারও সঙ্গে খুব একটা ভালো বন্ধুত্ব গড়ে তুলি না আমি।

 

 

পরিবারের সদস্য ও গুটি কয়েকজন ভালো বন্ধু তার। কারও সঙ্গে কথা বললেই সেটি বন্ধুত্ব হয় না। বন্ধু হচ্ছে যার সঙ্গে মনের কথা ভাগাভাগি করতে পারবেন। যেকোনো বিপদ শেয়ার করা যায় তার কাছে, কমফোর্ট জোন থাকতে হবে বলেও জানান গায়িকা পড়শী।

 

 

কিন্তু বিনোদন ইন্ডাস্ট্রিতে বন্ধুত্বের সম্পর্ক গড়ে না তোলার কারণ কী—এ প্রশ্ন থেকে যায়। অবশ্য এর কারণও জানিয়েছেন তিনি। বলেন, আমাদের এখানে ছেলে-মেয়ে নির্বিশেষে সবার মধ্যে জেলাসি কাজ করে। দেখা যায় প্রথম ক’মাস ভালো মিল। পরে দেখা যায় দা–কুমড়ার সম্পর্ক। মিডিয়াতে এটি কঠিন সত্য।

 

 

 

তবে কেউ কেউ যে ব্যতিক্রম, সে কথাও জানালেন পড়শী। বলেন, আমি এটা মানতে নারাজ, আমাদের সহকর্মীদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে উঠে। এমনটা পাইনি। যদিও বন্ধুত্ব হয়ও, তাহলে সেখানে স্বার্থের জায়গাটা থেকেই যায়।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF