চট্টগ্রাম, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চলেন একসঙ্গে নির্বাচনটা করি: বিএনপিকে মায়া

প্রকাশ: ১২ ডিসেম্বর, ২০২২ ৫:৩৫ : অপরাহ্ণ

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, চলেন সবাই মিলে একসঙ্গে ২০২৪ সালের নির্বাচনটা করি। নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় যেতে পারবেন। পল্টনে সমাবেশ করে ক্ষমতায় যাওয়া যাবে না।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত ‘বিএনপি ও জামাত-শিবিরের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি শেষ পর্যন্ত নাকে খত দিয়ে গোলাপবাগ গরুর হাটে সমাবেশ করেছে। বিএনপির নেতারা বলেছিলেন তারা ১০ তারিখ পল্টনেই সমাবেশ করবেন। এক ইঞ্চিও সরবেন না। তারা নাকি আপসহীন নেতা। কিন্তু শেষ পর্যন্ত গেলো কই; সেই গোলাপবাগের গরুর হাটের মাঠে।

তিনি বলেন, একটা স্থিতিশীল সরকারকে অস্থিতিশীল করার জন্য বিএনপি আবার মাঠে নেমেছে। ১০ ডিসেম্বর তারা দেশকে উল্টিয়ে ফেলবে বলেছিল। কিন্তু সাধারণ মানুষ রাজপথে থাকায় তা সম্ভব হয়নি।

বিজয়ের মাসে সন্ত্রাসী কর্মকাণ্ড চলতে দেওয়া হবে না উল্লেখ করে মায়া বলেন, বিজয়ের মাস মুক্তিযুদ্ধের মাস। এ মাস আওয়ামী লীগের মাস। স্বাধীনতার পক্ষের মানুষের মাস। এই মাসে তাদের (বিএনপি) ষড়যন্ত্র এবং সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দিতে পারি না।

সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক নিয়াজ মুহাম্মদ খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম। এ সময় ঢাকা মহানগর আওয়ামী লীগ ও জোটের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF