চট্টগ্রাম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে বশে আনতে জ্যোতিষীকে ৭৫ লাখ টাকা দিলেন স্ত্রী

প্রকাশ: ১৪ নভেম্বর, ২০২২ ৩:৫৭ : অপরাহ্ণ

স্বামীকে বশে এনে দেয়ার কথা বলে স্ত্রীর কাছ থেকে ৫৯ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৭৫ লাখ টাকা) নিয়েছেন এক জ্যোতিষী। এ অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

মুম্বাইয়ের আন্ধেরিতে দুই সন্তান এবং স্ত্রী নিয়ে বসবাস করতেন এক ব্যবসায়ী। তবে দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকত। কারণ, আরেক পুরুষের সঙ্গে পরকীয়া করতেন স্ত্রী। অবশ্য সন্তানদের কথা ভেবে স্বামীর সঙ্গেই থাকতেন তিনি।

পুলিশ জানিয়েছে, ১৩ বছর ধরে অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক ওই নারীর। এই কথা জানতে পেরে তাকে ডিভোর্সের হুমকি দেন সেই ব্যবসায়ী। এতে ভয় পেয়ে প্রেমিকের সঙ্গে সব যোগাযোগ ছিন্ন করেন স্ত্রী।

গত ১০ অক্টোবর স্ত্রীকে জানিয়ে বাড়ির আলমারিতে ৩৫ লাখ রুপি রাখেন ওই ব্যবসায়ী। দীপাবলি উপলক্ষে নিজ প্রতিষ্ঠানের কর্মচারীদের ‘বোনাস’ দেবেন বলে এ অর্থ রাখেন তিনি।

তবে সপ্তাহখানেক পর সেই আলমারিতে তা না পেয়ে স্ত্রীর কাছে জানতে চান স্বামী। স্ত্রীর জবাবে অসঙ্গতি দেখে ভাইকে ডাকেন তিনি। পরে দুই ভাইয়ের একের পর এক  প্রশ্নের মুখে তটস্থ হয়ে পড়েন ওই নারী।

স্ত্রী জানান, দাম্পত্যে অশান্তি থেকে মুক্তি পেতে এবং স্বামীকে বশ করতে বাদল শর্মা নামের এক জ্যোতিষীকে সব অর্থ দিয়েছেন তিনি। প্রথমে সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে আলাপ হয়। পরে প্রেমিকের সাহায্যে ওই জ্যোতিষীর কাছে যান।

ব্যবসায়ীর স্ত্রী বলেন, শর্মা আমাকে বলেন, কালো জাদুর সাহায্যে সব সমস্যার সমাধান করে দেবেন তিনি। কিন্তু এজন্য প্রচুর টাকা খরচ করতে হবে। তাই স্বামীকে না জানিয়ে বাড়িতে থাকা সব গয়না ও রুপি তাকে দিতে থাকি আমি।

পরে পুলিশের কাছে অভিযোগ করেন ওই ব্যবসায়ী। সে অনুযায়ী, তল্লাশি চালিয়ে জ্যোতিষীর কাছ থেকে ৫৯ লাখ রুপির সম্পদ জব্দ করে পুলিশ। এর মধ্যে স্বর্ণালঙ্কারও আছে।

Print Friendly and PDF