চট্টগ্রাম, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমাতে নয় বাস্তবেই পূজা চেরীকে বিয়ে করেছেন শাকিব, সত্য প্রকাশ্যে

প্রকাশ: ১৩ অক্টোবর, ২০২২ ২:১৯ : অপরাহ্ণ

শাকিবকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। প্রথমে অপু বিশ্বাস, এরপরে শবনম বুবলীর পর এবার সামনে আসলে পূজা চেরীর নাম। আর পূজাকে নিয়েই এবার নতুন করে আবারো বিতর্ক শুরু হলো শাকিবকে নিয়ে। কয়েকদিন ধরেই পূজা চেরীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এবার সামনে আসলো তাদের বিয়ের কাহিনী। জানা গেছে, ব্যাংকক থেকে ফেরার পর গত ২২ সেপ্টেম্বর পূজা চেরীকে বিয়ে করেছেন শাকিব খান।

বর্তমানে তারা একসঙ্গেই থাকছেন। নিজের ফেসবুক পেজ পূর্নিয়ার খোঁজ-এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটাই জানিয়েছেন করেছেন গণমাধ্যমকর্মী পূর্নিয়ার।

ভিডিও-তে তিনি বলেন, শাকিব-পূজা চেরীর বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রজোযক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পূজা চেরীর বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি।

বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকি বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরী দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পূজা চেরী দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে।

ভিডিও-তে তিনি আরো বলেন, পূজা চেরীর যুক্তরাষ্ট্রে ভিসার ব্যাবস্থা করেছিলেন প্রজোযক মিজান।

ভিডিও-তে গণমাধ্যমকর্মী পূর্নিয়ার দাবী করেন শাকিব-পূজা চেরীর বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পূজা চেরীকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান।

পূর্নিয়ার এই ভিডিও প্রকাশ্যে আসার পর এখানো এ নিয়ে কোন কথা বলেন শাকিব খান কিংবা পূজা চেরী কেউই। এমনকি তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের কাউকেই মুঠোফোনে পাওয়া যায়নি।

যদিও অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর কদিন আগেই দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন।

এই রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরীকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা। যদিও শাকিব কিংবা পূজা চেরীর কারো কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেম চলছে। তবে এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো।

সূত্র: ডেইলি বাংলাদেশ

Print Friendly and PDF