চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এক মাসের মধ্যে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে : তথ্যমন্ত্রী

প্রকাশ: ১৩ অক্টোবর, ২০২২ ১১:৪০ : পূর্বাহ্ণ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী এক মাসের মধ্যে দেশের বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে। গতকাল বুধবার দুপুরে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে ভার্চ্যুয়ালীভাবে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আগামী এক মাসের মধ্যে দেশের বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে। বৈশ্বিক সমস্যার কারণে শুধু বাংলাদেশ লোডশেডিংয়ের কবলে নয়, বিশ্বের বহু দেশে আমাদের দেশের তুলনায় বিদ্যুতের লোডশেডিং বেশি হচ্ছে।

সেই তুলনায় আমরা অনেক ভালো আছি।

মন্ত্রী বলেন, সরকার বিদ্যুতের লোডশেডিং থেকে দেশকে উত্তরণের জন্য কাজ করে যাচ্ছে। আগামী এক মাসের মধ্যে দেশের বিদ্যুতের লোডশেডিং ঠিক হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি দেশের বিভিন্ন জায়গায় নিজেরাই সমাবেশ করে মারামারি করছে। নিজেরাই নিজেদের সমাবেশ পণ্ড করেন, গাড়িঘোড়া ভাঙচুর করেন, নিজেদের কর্মীকে নিজেরাই মেরে ফেলছে। আর দোষ চাপানোর চেষ্টা করছে আওয়ামী লীগের ওপর বলেও মন্তব্য করেন ড. হাছান মাহমুদ।

এ সময় দিনাজপুর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকারের সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী প্রমুখ।

Print Friendly and PDF