চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অপপ্রচার প্রতিরোধে কঠোর ব্যবস্থা নিতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী

প্রকাশ: ১০ অক্টোবর, ২০২২ ৫:২৪ : অপরাহ্ণ

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও অপপ্রচার প্রতিরোধে কঠোর ব্যবস্থা নিতে হবে। কেউ আইনের ঊর্ধ্বে কেউ নয়, যেই অপরাধ করবে তার বিরুদ্ধেই কঠোর আইনগত ব্যবস্থা নিতে হবে। এদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে।

সোমাবার দুপুরে শরীয়তপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, অন্যায়কারী ও অন্যায়কারীকে প্রশ্রয়দাতাদের কোনো ছাড় নেই। এ ব্যাপারে জনপ্রতিনিধি ও প্রশাসনসহ সবার সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিকই তখনই দেশবিরোধী বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্রে লিপ্ত। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি নষ্ট করার মিশনে নেমেছে। সরকারের উন্নয়ন ও অর্জনের বিরুদ্ধে নানামুখী অপপ্রচার চালাচ্ছে। কিন্তু, তারা সফল হবে না। কারণ, এদেশের জনগণ উন্নয়নে বিশ্বাস করে, অপপ্রচারে নয়। আর এদেশের জনগণ একমাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ।

এনামুল হক শামীম বলেন, বাংলাদেশ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। শরীয়তপুরের নড়িয়ায় এখন আর পদ্মার ভাঙন নেই, ভাঙন কবলিত নড়িয়ার পদ্মাপাড় এখন পর্যটন কেন্দ্রে রূপ নিয়েছে। সাবমেরিন ক্যাবলের মাধ্যমে শরীয়তপুরের দুর্গম চরাঞ্চলেও বিদ্যুৎ পৌঁছে গেছে। শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিদ্যালয় হচ্ছে। ফোর লেন সড়কের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। মেঘনা সেতুর নির্মাণের জন্য সমীক্ষার কাজ চলছে।

জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জনসহ বিভিন্ন দফতরের উচ্চপদস্থ কর্মকর্তারা।

Print Friendly and PDF