চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের গাড়ীর ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারি, আহত ছয়

প্রকাশ: ৮ অক্টোবর, ২০২২ ৫:৫২ : অপরাহ্ণ

শেরপুরে বিয়ের গাড়ীতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় ভাংচুর করা হয় বিয়ে বাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল। মারামারিতে ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ অক্টোবর) রাতে শহরের চাপাতলী মহল্লায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আক্কাস আলী, লতিফ মিয়া, রিয়াদ, সাফিয়া আক্তার, সোহান ও পিন্টু। তারা সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাতে পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লায় আমীর আলীর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। সন্ধ্যা ৭টার দিকে ওই বিয়ে বাড়িতে জামালপুর জেলার বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। পরে বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। ওই গাড়ীর ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী এক শিশুর সঙ্গে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া বাঁধে।

এসময় প্রতিবেশী রনি ও শফিকুলের সঙ্গে বিয়েবাড়ির লোকদের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসে উভয় পক্ষকে মীমাংসার জন্য সালিশে বসেন। সালিশ শুরুর কিছুক্ষণ পর রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন উত্তেজিত হয়ে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাংচুর করে চলে যান। এসময় আহত হয় ছয়জন। বিষয়টি জানতে পেরে সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে পৌর কাউন্সিলর মো. আব্দুস সাত্তার জানান,  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়েবাড়িতে হামলার ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, এ বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly and PDF