চট্টগ্রাম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে যাত্রা শুরু সাবিনা-কৃষ্ণাদের

প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০২২ ৪:২৪ : অপরাহ্ণ

ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে যাত্রা শুরু করেছে সাবিনা-কৃষ্ণারা। সেখানে তাদের জন্য অপেক্ষা করছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ১টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। বিমানবন্দরে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলকে ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফে সহ সভাপতি আতাউর রহমান মানিক। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা।

মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পর বিমানবন্দরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অধিনাক সাবিনা। এরপরই শাহজালাল বিমানবন্দরে ভিভিএইপি গেট দিয়ে ছাদখোলা বাসে চেপে বসেন সাবিনা মারিয়ার।

নারীদের এমন সাফল্যে তাদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেমস ডেভেলপমেন্টের চেয়ারম্যান আতাউর রহমান মানিক। তিনি তার ব্যক্তিগত কোম্পানী তমা গ্রুপে থেকে এ পুরস্কার প্রদান করবেন।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা করে।

বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় স্মরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবো আমরা। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে আসবো। কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্ত্বর হয়ে বাফুফে এসে পৌঁছাবো বাফুফে ভবনে।

বাফুফে ভবনে নারী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

Print Friendly and PDF