চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আমরা বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবো: সুজন

প্রকাশ: ৭ সেপ্টেম্বর, ২০২২ ৫:৫৭ : অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছেন, আমরা হয়তো এশিয়া কাপের মিশনে ব্যর্থ হয়েছি। তবে আমরা জিততে চাই। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আমি মনে করি আমরা বিশ্বকাপ চ্যাম্পিয়নও হতে পারি। আমি এটা মাথায় নিয়ে চলি। তারপরও রাস্তাটা সহজ হবে না, কঠিন হবে হয়তো ছয় মাস বা এক বছর। এর মধ্যে যে অনেক বড় পরিবর্তন হয়ে যাবে সেটা বলবো না। কিন্তু আমাদের মানসিকতা যদি বদলায়, সেটাতে আমি খুব খুশি হবো।

বুধবার (৭ সেপ্টেম্বর) মিরপুরে গণমাধ্যমের সঙ্গে টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতিতে নানা আলোচনায় এসব কথা বলেন তিনি।

সুজন বলেন, সত্যি কথা বলতে গেলে আসলে আমরা এখন সব দলের চেয়ে একটু নিচে পড়ে গেছি। এর থেকে নিচে যাওয়ার জায়গা নাই। এখান থেকে আমরা একটাই কাজ, যত তাড়াতাড়ি উপরে উঠতে পারি। সেটা কত তাড়াতাড়ি পারি, উপরে উঠবো অবশ্যই আমরা, শক্তিশালী একটা দল হবো। হয়তো সময় নেবে। আমাদের সবাইকে ধৈর্য ধরতে হবে। মেনে নিতে হবে অনেক কিছু। আমরা হারবো হয়তো এর মধ্যে, জিতবো।

বিসিবির এই কর্মকর্তা বলেন, আমি খুব কনফিডেন্ট ছেলে সবসময়, আমি পজিটিভ থাকার চেষ্টা করি। আমাদের আত্নবিশ্বাস আরও বাড়াতে হবে। আমি চাই ব্যাটাররা সাহসিকতা নিয়ে খেলুক। এই ফরম্যাটের জন্য স্বাধীনতা নিয়ে আগ্রাসী ক্রিকেটটাই খেলতে চাই আমরা। আর এমনভাবে খেলার সময় প্রথম বলে আউট হতেই পারে ব্যাটার, যদিও সেটার কোন সমস্যা দেখছি না আমি। নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ১-২টা ম্যাচ নাও জিততে পারি আমরা।

Print Friendly and PDF