চট্টগ্রাম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চড় থাপ্পড় খাওয়া ব্রহ্মানন্দম কত টাকার মালিক?

প্রকাশ: ২৮ এপ্রিল, ২০২২ ১:২৭ : অপরাহ্ণ

ভারতের তেলেগু সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা ব্রহ্মানন্দমকে কে না চিনে। কিন্তু সবসময় সিনেমার স্ক্রিনে সবাইকে হাসানো এই অভিনেতার আয় কত? ভারতের সবচেয়ে ধনী কৌতুক অভিনেতা বলা হয় ব্রহ্মানন্দমকে। এক জীবনে এত সিনেমায় অভিনয় করেছেন, যা অন্যদের কাছে অবিশ্বাস্য স্বপ্নের মতো।

ব্রহ্মানন্দম এ পর্যন্ত ১ হাজারের বেশি সিনেমায় অভিনয় করেছেন।

এজন্য গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে তার নামও অন্তর্ভূক্ত হয়েছে। পৃথিবীতে জীবিত অভিনেতাদের মধ্যে সবচেয়ে বেশি সিনেমায় অভিনয়ের খেতাবটি তার।তেলেগু সিনেমা চালু করলেই যেন ব্রহ্মানন্দমের মুখ দেখা যায়।  নায়ক-নায়িকার পর তাকে ঘিরেই দর্শকের আগ্রহ থাকে বেশি। কোনো কোনো ক্ষেত্রে তিনিই থাকেন প্রধান আকর্ষণ। তাকে ছাড়া যেন সিনেমা জমেই না!

দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন ব্রহ্মানন্দম। তার সম্পদের পরিমাণ জানলে চোখ কপালে উঠতে পারে অনেকের। একাধিক সূত্রে জানা যায়, ব্রহ্মানন্দমের মোট সম্পদের পরিমাণ ৩৪০ কোটি রুপিরও বেশি। জি ঠিকই পড়ছেন  তার সম্পদের পরিমাণ প্রায় ৩৫০ কোটি রুপি।

সম্পদের নিরিখে তিনি বলিউডের অনেক তারকার চেয়েও এগিয়ে। অজয় দেবগন কিংবা কমেডি কিং হিসেবে খ্যাত কপিল শর্মার চেয়েও ব্রহ্মানন্দমের সম্পদ বেশি। ব্রহ্মানন্দম সিনেমায় অভিনয়ের ২০০৯ সালে ভারত সরকারের পদ্মশ্রী পদক পান। এছাড়া ছয়টি নন্দি অ্যাওয়ার্ড, একটি ফিল্মফেয়ার সাউথ, ছয়টি সিমা অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

Print Friendly and PDF