চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ , ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

জঙ্গল থেকে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২২ ১১:০৭ : পূর্বাহ্ণ

বান্দরবানের লামায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে (৩৩) আটক করেছে র‍্যাব।

রোববার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রুপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার পাহাড়ি জঙ্গলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, ধর্ষণ মামলার প্রধান আসামি জয়নাল আবেদীন রুপসীপাডা এলাকার একটি জঙ্গলে আত্মগোপন করে আছে এমন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় রুপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকায় পাহাড়ে অভিযান চালায় র‌্যাব-১৫ এর একটি দল। এসময় পাহাড়ের গহীন জঙ্গল থেকে জয়নাল আবেদীনকে আটক করে র‌্যাব। পরে তাকে লামা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

র‌্যাব-১৫ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানিয়েছেন, ঘটনার পর র‍্যাব সদস্যরা বিষয়টি নিয়ে অভিযানে নামে। পরে কৌশলে রুপসীপাড়া ইউনিয়নের পাহাড়ি এলাকায় আত্মগোপনে থাকা অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে আটক করা হয়।

গত ২২ ডিসেম্বর রুপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় দুই শিশু সন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেঁধে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী জয়নাল আবেদীনসহ দুইজনকে আসামি করে লামা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

Print Friendly and PDF