চট্টগ্রাম, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ , ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গায়ে ছিল পাকিস্তানি জার্সি, যুবককে ধাওয়া

প্রকাশ: ২৬ নভেম্বর, ২০২১ ৮:১০ : অপরাহ্ণ

পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসায় এক বাংলাদেশী নাগরিককে ডোবায় নামিয়ে শাস্তি দিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চ, মহসিন কলেজ ছাত্রলীগ ও পাকিস্তানি দালাল রুখবে তারুণ সংগঠনের নেতা-কর্মীরা। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে দশটায় চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট চলাকালে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের গেইটে এ ঘটনা ঘটে। এসময় পাকিস্তানের জার্সি পরে আসা ওই যুবককে ধাওয়া দিয়ে তার শরীর থেকে জার্সি খুলে নেওয়া হয়।

উপস্থিতি সকলেই বলেন, বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে মাঠে আসতে চাইলে তাকে প্রবেশ করতে দেওয়া হবে না। আমরা সকাল থেকে মাঠের প্রবেশপথে অবস্থান নিয়েছি। সংগঠনের কর্মীরা জানান, সকালে একজন বাংলাদেশি নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে গ্যালারিতে প্রবেশ করতে চেয়েছিল। তাকে আমরা প্রবেশ করতে দেইনি। বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেওয়া কিংবা পতাকা ওড়ানোর মানে হলো সে স্বাধীনতা বিদ্বেষী,সে অবশ্যই দেশদ্রোহী।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এম ইউ সোহেল বলেন, পাকিস্তানের নাগরিকদের সম্মানের সঙ্গে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে। কিন্তু কোন বাঙালী যদি দেশের খেলায় দেশের পক্ষে অবস্থান, সমর্থন না রেখে স্বাধীনতা হরণ করতে চাওয়া সেই হায়েনাগোষ্টির সমর্থন নিয়ে মাঠে প্রবেশ করতে চায়, তবে তা কঠোরভাবে দমন করা হবে।

Print Friendly and PDF