চট্টগ্রাম, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

প্রকাশ: ১১ অক্টোবর, ২০২১ ৪:৪২ : অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ রোহিঙ্গা ডাকাতকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার (১১ অক্টোবর) বিকাল ৩টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান এপিবিএন-৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে ছয়টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি দা, দুটি কাঠের বাটযুক্ত ছুরি এবং আটটি লোহার রডের তৈরি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো– উখিয়ার বালুখালী সি/১৫ ক্যাম্পের মুক্তার আহমদের ছেলে ওমর ফারুক (১৯), মৃত আব্দুস সালামের ছেলে মুক্তার আহমদ (৫০), নুর আলমের ছেলে মোহাম্মদ সলিম (৩৮), লিয়াকত আলীর ছেলে মো. আরাফাত (২৫) এবং সৈয়দ হোসেনের ছেলে মনসুর আলম (২৫)।

এএসপি মো. কামরান হোসেনের দাবি, গ্রেফতার ওমর ফারুক, মুক্তার আহমদ, মোহাম্মদ সলিম কথিত আরসার অন্যতম নেতা ডা. ওয়াক্কাস ওরফে নুর কলিমের ঘনিষ্ঠ সহচর এবং ওই সংগঠনের সদস্য। এ ছাড়াও মো. আরাফাত কথিত আরসার তালিকাভুক্ত সন্ত্রাসী। অপরজন মনসুর আলম চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং কথিত আরসার সদস্য। তাদের বিরুদ্ধে উখিয়া থানায় সংশ্লিষ্ট আইন মামলা রুজু করা হয়েছে।

Print Friendly and PDF