চট্টগ্রাম, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সীমানা নিয়ে বিরোধ: বাঁশখালীতে সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশ: ২১ অক্টোবর, ২০২১ ১২:১৬ : অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে সীমানা নিয়ে বিরোধে কথা-কাটাকাটি জের ধরে দুইপক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বুধবার দুপুর ৩টার দিকে বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- দক্ষিণ জলদি এলাকার রঙ্গিয়াগুনা গ্রামের আবুল কাশেমের ছেলে মোহাম্মদ আবদুল খালেক (৩২)। খালেক উপজেলা একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। তার আট বছর ও চার বছর বয়সী দুটি মেয়েসন্তান রয়েছে। একই গ্রামের কামাল হোসেনের ছেলে সোলতান মাহমুদ টিপু (২৫)।

স্থানীয়রা জানান, সকালের দিকে পারিবারিক বসতভিটার সীমানা নিয়ে দুইপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। সেটা কিছুক্ষণ পর শেষ হয়ে যায়। পরে আবারও দুইপক্ষের মধ্যে বাড়ির পাশেই মনছুরিয়া বাজার এলাকায় তর্কাতর্কি হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দুইপক্ষের বেশ কয়েকজন আহত হন। উদ্ধার করে তাদের বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক খালেককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মঞ্জুর আলম (৪০) ও বাহাদুর (৩২) এবং অপরপক্ষের সোলতান মাহমুদ টিপু (২৫) ও কামাল হোসেনকে (৫০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোলতান মাহমুদ টিপু মারা যান। চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

Print Friendly and PDF