চট্টগ্রাম, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

টেকনাফে অস্ত্র-ইয়াবাসহ আটক ১

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪৩ : পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অস্ত্র, গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করেছে র‍্যাব-১৫। র‍্যাবের দাবি, আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে অস্ত্র, গুলি ও ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় অধিনায়কের পক্ষে এ তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটক হামিদ হোসাইন (৪৫)  টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারী গ্রামের মৃত হাজী সিকদার আলীর ছেলে।
র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় হ্নীলা ইউনিয়নের ঢালারমুখ ব্লেজারপাড়া হতে বাহারছড়াগামি
রাস্তার পূর্ব দিকে পাহাড়ের ঢালুতে অস্ত্র ও ইয়াবা কারবারিরা অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল শনিবার দুপুরে অভিযান চালায়। ঘটনাস্থলে র‍্যাব পৌঁছালে উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি একটি বস্তাসহ কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা বস্তাসহ হামিদ হোসাইন নামে ওই ব্যক্তিকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে হামিদের হেফাজতে থাকা বস্তা তল্লাশি করে দুইটি এক নলা বন্দুক, ২ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করেন যে, তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র, গুলি ও ইয়াবা টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছেন।
হামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

Print Friendly and PDF