চট্টগ্রাম, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রামে বৃদ্ধাকে হাসপাতালে রেখে উধাও স্বামী সন্তান

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ১১:১২ : পূর্বাহ্ণ

ষাটোর্ধ্ব এক মহিলাকে হাসপাতালে ফেলে উধাও হয়ে গেছেন তার স্বামী ও সন্তানেরা। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন ওয়ার্ডে একা পড়ে আছেন বৃদ্ধা সরস্বতী ধর। সব শয্যার পাশে সেবা করার মানুষ থাকলেও তার পাশে নেই কেউ। সাত দিন হাসপাতালের বিছানায় পড়ে থাকলেও দেখতে আসেননি কোনও স্বজন।

তার স্থায়ী ঠিকানা জেলার আনোয়ারায় হলেও নগরীর হালিশহর এলাকার সবুজবাগে থাকেন। আছে স্বামী ও এক সন্তান। হাসপাতালের রেজিস্ট্রারে সংরক্ষিত তথ্যানুযায়ী, গত ৮ সেপ্টেম্বর সরস্বতী ধরকে হাসপাতালে ভর্তি করান স্বামী রণজিত ধর। জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য দুটি নাম্বারও দেওয়া হয়। একটি রণজিতের এবং অন্যটি ছেলে পবনের। সেই নাম্বারে হাসপাতাল থেকে ফোন করা হলে স্বামী রণজিত জানান তিনি অসুস্থ। এ বিষয়ে তিনি তার ছেলে পবনকে ফোন করতে বলেন।
পবনকে ফোন করা হলে তিনি জানিয়ে দেন তিনি খুলনায় আছেন তার পক্ষে কিছুই করা সম্ভব নয়। ওয়ার্ডের চিকিৎসকেরা জানান, রোগীর বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করতে হচ্ছে। কিন্তু স্বজনরা কেউ পাশে নেই। চিকিৎসকরা মানবিক কারণে নিজেদের পকেট থেকে এ ব্যয় বহন করছেন। রোগীর অবস্থা আগের চেয়ে ভালো জানিয়ে তারা বলেন, খুব শিগগির তিনি সুস্থ হয়ে উঠবেন। তবে এজন্য তাকে বাসায় নিয়ে সেবা, শুশ্রুষা দরকার। কিন্তু কেউ তাকে নিতে আসছেন না।

Print Friendly and PDF