চট্টগ্রাম, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বান্দরবানে পর্যটকের গাড়িতে গুলি, ২ তরুণী আহত

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫১ : পূর্বাহ্ণ

বান্দরবানের চন্দ্রঘোনা সড়কে পর্যটকদের গাড়িতে গুলির ঘটনা ঘটেছে। এতে দুই তরুণী আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় সদর উপজেলা রাজবিলা ইউনিয়নের জাহাঙ্গীর বাক নাম এলাকার এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জাহাঙ্গীর বাক নাম এলাকায় স্থানীয় ভ্রমণকারীদের গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে সশস্ত্র সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে ভ্রমণকারীদের গাড়ির চাকা পাংচার হয়ে গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে দুজন নারী আহত হন।

আহতরা হলেন-অয়সিংনু মারমা এবং মেহাইচিং মারমা। তাদের বাড়ি রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার পোয়ইতুপাড়া এলাকায়। বান্দরবান জেলার রুমা উপজেলার পর্যটন স্পট বগালেকসহ কয়েকটি দর্শনীয় স্থান ভ্রমণ শেষে ১৯ জন নিজবাড়ি রাঙামাটির রাজস্থলীতে ফিরছিলেন। এ সময় গুলির ঘটনা ঘটে।

এদিকে গুলিবর্ষণের ঘটনার পর দ্রুত ভ্রমণকারীরা পালিয়ে পার্শ্ববর্তী বাঙালহালিয়া বাজারে আশ্রয় নেন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ প্রশাসনসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চন্দ্রোঘোনা খ্রিস্টান মিশনারি হাসপাতালে ভর্তি করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, কে বা কারা গাড়িটি লক্ষ্য করে গুলি করেছে তা জানা যায়নি। তবে এই ঘটনায় দুই তরুণী আহত হয়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে। তবে ভ্রমণকারী কেউ গুলিবিদ্ধ হননি বলে খবর পেয়েছি।

Print Friendly and PDF